OK news

সবার আগে সর্ব শেষ সংবাদ জানতে ভিজিট করুন OK news । আমরা সর্বদা আপনার সেবয় নিয়োজিত। সব সময় চাই সঠিক ইনফরমেশন দিতে তাই ভালো কিছু পেতে আমাদের সাথে থাকুন।

Friday, September 6, 2019

ভায়াগ্রার চেয়ে অধিক কার্যকরি কিছু খাবার

ভায়াগ্রার চেয়ে অধিক কার্যকরি কিছু খাবার

আমরা সবাই চাই আমদের যৌবন ধরে রাখতে।আমরা যৌন ক্ষমতা বাড়াতে আনেকেই ভায়াগ্রার ব্যাবহার করে থাকি।যা আমাদের প্রথম প্রথম আনেক ক্ষন যৌন ক্ষমতা ধরে রাখতে সাহায্য করে।।ভায়াগ্রামে রয়েছে অনেক ক্ষতিকারক দিক।যা  আমাদেরকে পরে 
যৌন শক্তি  অক্ষম করে ‍দিতে পারে।যার ফলে আমরা হারাতে পারি আমাদের যৌন শক্তি চিরতরে।তাই ভায়াগ্যাম থেকে সাবধান।আমাদের আশে পাশে এমন আনেক খাবার রয়েছে যা আমাদের যৌন শক্তি বাড়াতে সাহায্য করে।কিন্তু আমরা জানি না সে খাবার গুলি কি যার কারনে আমরা সে সকল খাবার থেকে বিরত থাকি।আজ আমি আপনাদের সেই সব খাবারে কথা বলবো ।

এই পাচটি খাবার ভয়াগ্রামের চেয়ে বেশি কার্যকরি।

১.সজনে ডাটা

এক গ্লাস দুধের সজনের  ফুল, লবন ও গোলমরিচ মিশিয়ে প্রাতিদিন খেলে  আপনার যৌন ক্ষমতা বাড়বে।

২.রসুন

রসুনকে বলা হয় গরিবের পেনিসিলিন.রক্তে শর্করা ও কোলেস্টেরলের মাত্রা নিয়ন্ত্রন করে রসুন।ফলে প্রতিদিনের ডায়েটে যদি রসুন থাকে তবে যৌন উত্তজনা বাড়বে।আফ্রিকান সায়েস্নস েএটা প্রমান করেছে।

৩.জিরা

জিরার মধ্যে থাকা পটাশিয়াম ও জিঙ্ক যৌনাঙ্গে রক্ত সঞ্চালন বাড়ায়।ফলে বাড়ে যৌন উদ্দীপনা।প্রতিদিন এক কাপ গরম চায়ে জিরা ফেলে খেতে পারেন উপকার পাবেন।

৪. আদা

বিভিন্ন ক্ষেত্রে আদার উপকারিতা কথা আমরা সবাই কম বেশি জানি।সুস্থ যৌনজীবন উপভোগ করার জন্য আদা কেতে পারেন।আদার মধ্যে থাকা ভোলাটাইল অয়েল স্নায়ুর উত্তেজনা বাড়ায় ও রক্ত সঞ্চালনের মাত্রা ঠিক রাখে ফলে আপনার যৌবন ঠিক থাকবে।

৫. হিং 

রান্নায় আমরা হিং মেশাই।প্রতিদিন সকালে ১ গ্লাস জলে এক চিমটি হিং ফেলে কেলে আপনার কামনা বাড়বে।বিশেষজ্ঞদের মতে যদি টানা ৪০ দিন ধরে রোজ ০.০৬ গ্রাম হিং  খাওয়া যায় তাহলে পেতে পারেন সুস্থ সুন্দর জীবন।

৬. দুধ

দুধে রয়েছে প্রচুর পু্ষ্টি যা মানব দেহের জন্য খুবই উপকারী একটা খাদ্য।দুধে প্রচুর পুষ্টি ও  ভিটামিন থাকে।যা ‍সুস্থ ও সুন্দর ভাবে জীবন জাপন করতে সুহায্য করে। 

1 comment:

md jahirul islam