OK news

সবার আগে সর্ব শেষ সংবাদ জানতে ভিজিট করুন OK news । আমরা সর্বদা আপনার সেবয় নিয়োজিত। সব সময় চাই সঠিক ইনফরমেশন দিতে তাই ভালো কিছু পেতে আমাদের সাথে থাকুন।

Monday, August 26, 2019

বাইকারদের জন্য বিশেষ হেডফোন এালিডি ২৫ ই | Ok news

বাইকারদের জন্য বিশেষ হেডফোন এালিডি ২৫ ই

আমরা সাধারনতো হেডফোন সবাই ব্যবহার করি। যা দিয়ে আমরা প্রতিদিন কথা বলি, গান শুনি, ইত্যাদি কাজে ব্যাবহার করি।আর যারা বাইক চালায় তারের কথা বলার জন্য হেডফোন বা ব্লুটুথ ব্যাবহার করি। তাই যা বাইকার তাদের জন্য বিশেষ হেডফোন।এর বিশেষ সুবিধা এটি ১৮ ঘন্টার ব্যাটারি ব্যকাআপ থাকে আর ঘন্টা খানেকের মধ্য চার্জ  নেয়।

চলতি পথে অথবা কাজের ব্যস্ততায় টানা ভাইব্রেশন কিংবা রিংটোন বেজে উঠলেও অনেক ক্ষেত্রে ফোন রিসিভ করা যায় না।আবার ফুরসত সমময়ে কল ব্যাক করার কথাও ভ্রম হয়।তেমনি কাজের ব্যস্ততায় শরীল মন  অবসন্ন হয় আয়েস করে গান শোনা কিংবাঅপেক্ষমান সময়ে স্মার্টফোনেই সোশ্যাল মিডিয়ার বন্ধুর সাথে শেয়ার করা ভিডিও,কথা বলা গান শোনা মুভি দেখা আমাদের নৈমিত্তিক জীবনের অংশ হয়ে দাড়িয়েছে।
আমাদের সাথে যেনো স্মার্টফোন ও পিসির সঙ্গে এক নিবির বন্ধুত হয়ে দাড়িয়েছে।সঙ্গত কারনেই স্মার্টফোন ও পিসির সঙ্গে হেডফোন বা ইয়ারফোন ব্যবহার করে থাকি।এক্ষেত্রে তারের জঞ্জালে দিন দিন আগ্রহ হারাচ্ছেন ব্যবহারকারীর।।অনেক কারনে হেডফোন বা ইয়ারফোনের ব্যাবহার কমছে কারন তার সাথে পেচিয়ে কিংবা কানের দুলের মতো কানে জুলে থাকা যা ব্যাবহার কারিকে বিরক্তি এনে দেয়।ব্যবহারকারীদের এমন অভিমতকে আমলে নিয়েই বাজারে রয়েছে উদ্বাবনী প্রযুক্তি একটি এয়ারফোন।হেডফোন ও ইয়ার বাডের সমন্বিত নকশার এই যন্ত্রটির নাম নেকব্যান্ড হেডফোন।অভিজাত নকশায় বনেদি এই নেকব্যান্ডটি নামের চেয়ে বেশি পরিচিতি পেয়েছে এর কার্যকারিতায়।বনেদি ব্রান্ড জাবরার এই নেকব্যান্ডর মডেল নম্বর এলিডি ২৫ ই।এলিডি ২৫ এর সবচেয়ে বড় সুবিধা  এর ১৮ ঘন্টার ব্যাটারি ব্যাকাপের সুবিধা।আবার ঘন্টাখানেকের মধ্যে এর পুরোপুরি চার্জ নেয়।নেক ব্রান্ড  ব্লুটুথের মাধ্যমে সংযুক্ত করা যায়৮ টি ডিভাইস এবং মালটি  ইউজের মাধ্যমে একই সময়ে দুইটি ডিভাইসে ব্যাবহার করা যায়।শব্দ কিংবা পানি প্রতিরোদক হওয়া এটি বৃষ্টি বাদলে কিংবা রাস্তা সোরগোল এর মধ্য কথা চালিয়ে যাওয়া যায় সাবলীল ভাবে।সিরি ও গুগল নাও এর জন্য সুনির্দিষ্ট বাটন থাকায় সংযুক্ত স্মার্টফোন বা ডিভাইসে ইন্টানট সংযোগ থাকলেই কেবল প্রশ্ন করেই জেনে নেওয়া যায় প্রয়োজনীয় তথ্য।বাধাহীন কথা বলার প্রশান্তি দেয় জাবরা এলিট ২৫ ই।বিশেষ করে বাইকারদের জন্য একটি অনন্য রকম কিছু  হতে পারে নেকব্রান্ড।এর দাম ৪ হাজার ৯০০ টাকা । 

No comments:

Post a Comment

md jahirul islam